ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় নৌকাডুবি, ৯৯৯-এ ফোন করে উদ্ধার ৮ জেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
মেঘনায় নৌকাডুবি, ৯৯৯-এ ফোন করে উদ্ধার ৮ জেলে

লক্ষ্মীপুর: জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে উদ্ধার হলেন লক্ষ্মীপুরের রামগতি উপজেলার মেঘনা নদীর চরআবদুল্লাহ এলাকায় ডুবে যাওয়া নৌকার আট জেলে।  

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন বড়খেরী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. ফেরদৌস আহম্মেদ।

উদ্ধাররা হলেন- বরিশালের হিজলা উপজেলার কাকুড়িয়া এলাকার বাসিন্দা ইসমাইল মাঝি, রাব্বি, শুক্কুর আলী, মো. আব্দুল, নুরুল ইসলাম, ইব্রাহিম, সাইফুল ফরাজী ও সাদ্দাম।  

ওই ফাঁড়ির মো. ফেরদৌস আহম্মেদ বলেন, বুধবার ভোরে সাগর থেকে মাছ ধরে বরিশালের হিজলাতে ফেরার পথে ভাটায় আটজন জেলে একটি নৌকা নিয়ে মেঘনা নদীর বিচ্ছিন্ন দ্বীপ চরআবদুল্লাহ ইউনিয়নের একটি চরে আটকা পড়ে। পরে জোয়ারের তোড়ে তাদের নৌকাটি ডুবে যায়। স্থানীয় একজন জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দেন। সেই কল পেয়ে বড়খেরী নৌপুলিশ এদিন দুপুরে ঘটনাস্থলে গিয়ে ডুবে যাওয়া নৌকাটির আট জেলেকে জীবিত উদ্ধার করে। পরে তাদের উদ্ধার করে নিরাপদে যাওয়ার ব্যবস্থা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।