ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘উগ্রবাদীদের প্রতিহত করে সম্প্রীতি বজায় রাখতে হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
‘উগ্রবাদীদের প্রতিহত করে সম্প্রীতি বজায় রাখতে হবে’

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম বলেছেন, যারা উগ্রবাদ চর্চ্চা করে তাদের প্রতিহত করতে পারলেই যে কোনো ধর্মীয় উৎসব সম্প্রীতি বজায় রেখে করা সম্ভব।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে সিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা আয়োজিত সামাজিক সম্প্রীতি বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সব ধর্মই মানুষকে নৈতিক শিক্ষা দেয়। পারিবারিকভাবে বা শিক্ষা প্রতিষ্ঠানে বাচ্চাদের শেখানো হয় মিথ্যা কথা বলা যাবে না, মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করা যাবে না। কখনো শেখানো হয় না যে শুধু মুসলমান বা হিন্দুদের সঙ্গে খারাপ ব্যবহার করা যাবে না। একটি মহল সামাজিক এ মূল্যবোধ খন্ডিড করতে চায়। তাদের আমরা জঙ্গীবাদ বলতে পারি, উগ্রবাদী বলতে পারি, নাশকতাকারী বলতে পারি এবং বিএনপি-জামায়াত বলতে পারি। তাদের প্রতিহত করে সম্প্রীতি বজায় রাখাতে হবে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শফি, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদির রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফাসহ বিভিন্ন সম্প্রদায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।