ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার স্কুলছাত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার স্কুলছাত্রী

খুলনা: খুলনায় বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী (১৬)। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণিতে পড়ে।

অভিযোগ পেয়ে এ ঘটনায় জড়িত ৩ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মহানগরীর দৌলতপুর থানার পাবলা সবুজ সংঘ মাঠ এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে মো. মেজবাহ উদ্দীন (২৫),  মো. সুজন মোল্যার ছেলে মো. ইমন মোল্যা (২০) ও পাবলা বৈরাগী পাড়ার মো. মহারাজ চৌকিদারের ছেলে মো. শিমুল চৌকিদার (২০)।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, দৌলতপুর থানা এলাকার ওই স্কুলছাত্রী সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে তার বন্ধু মারুফের সঙ্গে ঘুরতে বের হয়। এ সময় বন্ধু মেজবাহ মারুফকে ফোন দিয়ে বলে, ‘দোস্ত ভাবিকে নিয়ে ঘুরতে আয়’। তখন মারুফ ভিকটিমকে নিয়ে পাবলা সবুজ সংঘ মাঠের দিকে যায়। এরপর মো. মেজবাহ উদ্দীন, মো. ইমন মোল্যা ও শিমুল চৌকিদার ওই ছাত্রী ও মারুফকে ইজিবাইকে করে খালিশপুর থানার মদিনাবাগ এলাকায় নিয়ে যায়। সেখানে মারুফকে আটকে রেখে প্রথমে মেজবাহ উদ্দীন, পরে ইমন মোল্যা ও শিমুল চৌকিদার পালাক্রমে ধর্ষণ করে ভয়ভীতি দেখিয়ে চলে যায়। পরে এ ঘটনায় থানায় অভিযোগ করেন ওই স্কুলছাত্রী।

অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ওইদিন রাতেই তিন অভিযুক্তকে গ্রেফতার করে বলে জানান ওসি মো. জাহাঙ্গীর হোসেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০ , ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ