ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

গেন্ডারিয়ায় চালকের গলায় ছুরিকাঘাত, অটোরিকশা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
গেন্ডারিয়ায় চালকের গলায় ছুরিকাঘাত, অটোরিকশা ছিনতাই প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর গেন্ডারিয়ার ফরিদাবাদ এলাকায় আমির হোসেন (৪৫) নামে এক অটোরিকশা চালকের গলায় ছুরিকাঘাত করা হয়েছে। এ সময় তার অটোরিকশাটি ছিনতাই করা হয়।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ঘটনার সত্যতা নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে, শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী রিকশাচালক আমির হোসেন জানান, তিনি জুরাইন বউবাজার এলাকায় আক্তার মিয়ার গ্যারেজে থাকেন। গতরাতে পোস্তগোলা থেকে দু’যাত্রী তার রিকশায় ওঠে এবং জানায় তারা ফরিদাবাদ যাবেন। পরে ফরিদাবাদ স্কুলের পাশের একটি গলি দিয়ে যাওয়ার সময় যাত্রীরা তার গলায় ছুরি ধরেন। অবস্থা বেগতিক দেখে তিনি বাধা দেওয়ার চেষ্টা করেন। তখন ছিনতাইকারীরা তার গলায় ছুরিকাঘাত করেন।

ওই সময় তিনি দৌঁড়ে সেখান থেকে চলে যাওয়ার চেষ্টা করলে ছিনতাইকারীরা তার দিকে ঢিল ছোঁড়েন। সে ঢিল তার মাথায় পড়ে আহত হন তিনি। ওই অবস্থায় কিছুদূর গিয়ে মাটিতে পড়ে যান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

গেন্ডারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, রাতে যাত্রী সেজে দু’ছিনতাইকারী আমির হোসেনের গলায় ছুরিকাঘাত করে রিকশা নিয়ে গেছেন। আহত অবস্থায় ওই চালককে ঢামেকের নাক-কান-গলা বিভাগে ভর্তি করা হয়েছে। তার রিকশাটি উদ্ধার এবং ছিনতাইকারীদের আটকদের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।