ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে দু’পক্ষের সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধসহ আহত ২৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
ভৈরবে দু’পক্ষের সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধসহ আহত ২৫ প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় দু'পক্ষের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধ ও পুলিশের ছয় সদস্যসহ ২৫ জন আহত হয়েছেন।  

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ভৈরব পৌরসভার ভৈরবপুর এলাকায় দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

গুলিবিদ্ধরা হলেন-ভৈরব পৌরসভার ভৈরবপুর উত্তরপাড়া এলাকার ইমতিয়াজ আহমেদ (৩৫), অপু (২৭) ও দুর্জয় (২২)। এছাড়া আহত অন্যরা হলেন-রাবিম (১৬), রাফসা (৬), মবিন (২০), রাশিদ মিয়া (২৫) ও খোকন মিয়াসহ (১৪) আরও ১১ জন এবং সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশের ছয় সদস্য আহত হয়েছেন।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই তরুণের ঝগড়াকে কেন্দ্র করে শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত দফায় দফায় ভৈরব পৌরসভার ভৈরবপুর এলাকায় সংঘর্ষ শুরু হয়। এসময় ১০টি দোকান ভাঙচুর ও লুটপাট করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। একপর্যায়ে পুলিশ ৪২ রাউন্ড শটগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় পুলিশের গুলিতে আহত হন ইমতিয়াজ আহমেদ (৩৫), অপু (২৭) ও দুর্জয় (২২)। গুরুতর আহত ইমতিয়াজ আহমেদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক)  হাসপাতালে পাঠানো হয়েছে।  

এছাড়া গুলিবিদ্ধ অপর দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসা দেওয়া হচ্ছে। সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশের ছয় সদস্য আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।  

এ প্রসঙ্গে ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজওয়ান দীপু জানান, সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশের ছয় সদস্য আহত হয়েছেন। বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad