ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাংশায় ককটেল ও অস্ত্রসহ গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
পাংশায় ককটেল ও অস্ত্রসহ গ্রেফতার ৪

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা থানা পুলিশের বিশেষ অভিযানে একটি স্টেনগান, একটি ধারালো ছুরি ও একটি রামদা’ এবং চারটি ককটেলসহ চার সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উপজেলার হাবাসপুর ইউনিয়নের মাঠপাড়া থেকে অবিস্ফোরিত ককটেল ও এসব অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. রুবেল হোসেন (২২), রাজিব মণ্ডল (২০), খোকন শেখ (২২) ও সিরাজুল ইসলাম (৪৫)। তাদের সবার বাড়ি পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের মাঠপাড়ায়।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, রাতে এলাকার চিহ্নিত সন্ত্রাসী রুবেলের বাড়িতে কিছু লোক জড়ো হয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর প্রস্তুতি নিচ্ছিলেন। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে এসব অস্ত্র ও ককটেল জব্দ করা হয়। সোমবার (২৬ সেপ্টেম্বর) তাদের নামে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।