ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

প্রধানমন্ত্রীর জন্মদিনে খাদ্যসামগ্রী ও বস্ত্র পেলেন হতদরিদ্ররা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
প্রধানমন্ত্রীর জন্মদিনে খাদ্যসামগ্রী ও বস্ত্র পেলেন হতদরিদ্ররা

সিরাজগঞ্জ: আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগী ও তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝে উপহার সামগ্রী এবং সেলাই মেশিন বিতরণের মধ্য দিয়ে সিরাজগঞ্জে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে সিরাজগঞ্জের সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ী ও শাহজাদপুর উপজেলার রুপবাটি ইউনিয়নের বাঘাবাড়ী আশ্রয়ন প্রকল্পে উপকারভোগীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

এছাড়া সদর উপজেলা ও সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে হতদরিদ্র নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। এর পর হাটিকুমরুল ইউনিয়নে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ করেন এস এম কামাল হোসেন।

বাঘাবাড়ি আশ্রয়ণ প্রকল্প এলাকায় খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ শেষে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এস এম কামাল হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনা আছেন বলেই দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন বাংলাদেশ সৃষ্টি হতো না, ঠিক তেমনি তার কন্যা শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশের উন্নয়ন হতো না, অসম্প্রদায়িক বাংলাদেশ হতো না এবং গণতন্ত্র ফিরত না। শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, শেখ হাসিনা থাকলে বাংলাদেশের উন্নয়ন হবে।  

এর আগে সদর উপজেলার সায়দাবাদ আশ্রয়ণ প্রকল্পের সংলগ্ন মাদ্রাসার মাঠে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। মাদ্রাসার শিক্ষার্থীরা কেক কাটেন ও বঙ্গবন্ধুসহ '৭৫ এ নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং শেখ হাসিনার দীর্ঘায়ূ ও মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মেরিনা জাহান কবিতা এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি একেএম হোসেন আলী হাসান, সদর আসনের এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না প্রমুখ।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা হেনরি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য রফিকুল ইসলাম রনি, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি চয়ন ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ লাভলু, সায়দাবাদ ইউপি চেয়ারম্যান নবিদুল ইসলাম, হাটিকুমরুল ইউপি চেয়ারম্যান হেদায়েতুল আলম, ঘুড়কা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, নলকা ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ, রুপবাটি ইউপি চেয়ারম্যান মজিদ মোল্লা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa