ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কদমতলীতে স্কুলছাত্রের আত্মহত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
কদমতলীতে স্কুলছাত্রের আত্মহত্যা! প্রতীকী ছবি

ঢাকা: ঢাকার কদমতলীর রায়েরবাগে মোহাম্মদ হাসান (১৭) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে ওই এলাকার জনতাবাগের একটি বাসায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সকাল সাড়ে ৯টায় মৃত ঘোষণা করেন।

হাসান বাগেরহাট রামপাল উপজেলার ইলিয়াস হোসেনের ছেলে। পরিবারের সঙ্গে জনতাবাগ এলাকায় একটি টিনসেড বাড়িতে থাকতো সে এবং স্থানীয় জনতাবাগ স্কুলের দশম শ্রেণিতে পড়ত। ।

তার বড় ভাই মো. রাজু আহমেদ জানান, গতরাতে খাওয়া-দাওয়ার পর সে ঘুমিয়ে পড়ে। এরপর ভোর ৪টার দিকে মা হামিদা বেগম জানলা দিয়ে দেখতে পান ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছে সে। পরে তারা থানায় জানালে পুলিশ গিয়ে রুমের দরজা ভেঙ্গে হাসানকে উদ্ধার করে। কী কারণে সে আত্মহত্যা করেছে তা জানে না স্বজনরা। তবে পড়ালেখা নিয়ে কিছুটা হতাশাগ্রস্ত ছিল সে। এ কারণে হাসান আত্মহত্যা করতে পারে বলে ধারণা পরিবারের।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।