ঢাকা, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ফেনীর পূজামণ্ডপে আর্থিক সহায়তা দিলেন নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
ফেনীর পূজামণ্ডপে আর্থিক সহায়তা দিলেন নিজাম হাজারী

ফেনী: আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফেনীর ১৪৩টি পূজামণ্ডপে ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এ সময় তিনি জেলার সব পূজামণ্ডপে প্রায় পাঁচ লাখ টাকার অনুদান দেন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে ফেনী পৌর চত্বরে একটি কমিউনিটি সেন্টারে জেলা পূজা উদযাপন পরিষদ ও ১৪৩টি পূজামণ্ডপের নেতাদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি নিজাম উদ্দিন হাজারী।

তিনি বলেন, পূজা চলাকালীন ফেনীর সব জনপ্রতিনিধিকে এলাকায় থাকতে হবে। নির্বিঘ্নে শারদীয় উৎসব সম্পন্ন করতে পুলিশ ও আনসারের পাশাপাশি আওয়ামী লীগ নেতাকর্মীরা এবং জনপ্রতিনিধিরাও সহযোগিতা করবে। এছাড়াও মন্দির কর্তৃপক্ষকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি হিরা লাল চক্রবর্তী।

জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অনিল নাথের সঞ্চালনায় সভায় জেলার সব মন্দির পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলন।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa