ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে বিষ খাইয়ে দুই সন্তানকে হত্যার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
মেহেরপুরে বিষ খাইয়ে দুই সন্তানকে হত্যার চেষ্টা চিকিৎসাধীন শিশুরা।

মেহেরপুর: মধুর সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে দুই সন্তানকে হত্যার চেষ্টা চালিয়েছেন এক মা। মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শিশুরা।

রোববার (২ অক্টোবর) বিকেলের দিকে ঘটনাটি ঘটেছে মেহেরপুর সদর উপজেলার কোলা গ্রামে।  

চিকিৎসাধীন দুই শিশু হলো দিলরুবা (৮) ও হুসাইন (৩)। শিশুদের মা মনিকা খাতুন কোলা গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী। তবে মনিকার মাথায় সমস্যা হয়েছে বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

স্থানীয়রা জানান, মনিকা খাতুন তার দুই শিশুকে ডেকে নিয়ে মধুর সঙ্গে বিষ মিশিয়ে জোর করে খাইয়ে দেন। কিছুক্ষণের মধ্যে দিলরুবা ও হোসাইন ছটফট করতে থাকে। তাদের ছটফট করতে দেখে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল নিয়ে যান।  

সোমবার (৩ অক্টোবর) সকাল ১০টায় এ রিপোট লেখার শিশু দুজনের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।  
কি কারণে মা তার শিশু দুটিকে বিষ খাইয়ে হত্যা করতে চেয়েছিলেন বলতে না পারলেও তারা জানিয়েছেন, মনিকার মাথায় সমস্যা রয়েছে। যে কারণে তার দুই সন্তানকে বিষ খাইয়ে থাকতে পারেন।  
এদিকে এ ঘটনার পর মনিকাকে তার বাবা-মা নিয়ে গেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি নিয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।