ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে জেলি পুশ করা ২০ মণ চিংড়ি জব্দ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
চাঁদপুরে জেলি পুশ করা ২০ মণ চিংড়ি জব্দ 

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার হরিণা ফেরিঘাট এলাকায় যাত্রীবাহী দুইটি বাসে তল্লাশি করে জেলি পুশ করা ২০ মণ (৮০০ কেজি) চিংড়ি জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা।

রোববার (৯ অক্টোবর) দুপুরের দিকে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে রোববার ভোরের দিকে কোস্টগার্ড স্টেশন চাঁদপুর কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বিএম তানজীমুল ইসলামের চাঁদপুর হরিণা ফেরিঘাট এলাকায় অভিযান চালানো হয়। এ সময় চট্টগ্রামগামী যাত্রীবাহী দুইটি বাসে তল্লাশি করে জেলি পুশ করা আনুমানিক ৮০০ কেজি চিংড়ি জব্দ করা হয়। তবে বাস দুইটিতে জেলি পুশ চিংড়ির প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।  

খন্দকার মুনিফ তকি আরও বলেন, জব্দ চিংড়িগুলো দুপুরে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তানজিল হাসানের উপস্থিতিতে কোস্টগার্ড স্টেশন এলাকায় মাটিতে পুঁতে বিনিষ্ট করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।