ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভেজালবিরোধী অভিযানে ২৭ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
ভেজালবিরোধী অভিযানে ২৭ লাখ টাকা জরিমানা

ঢাকা: ঢাকার যাত্রাবাড়ী, ডেমরা ও কেরানীগঞ্জ এলাকায় মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য, অবৈধ রাসায়ানিক দ্রব্য, নকল বৈদ্যুতিক তার ও প্রসাধনী সামগ্রী উৎপাদন, মজুদ ও বিক্রির দায়ে ২৭ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে র‌্যাব-১০।

মঙ্গলবার (১১ অক্টোবর) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম জানান, মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য, অবৈধ রাসায়ানিক দ্রব্য, নকল বৈদ্যুতিক তার ও প্রসাধনী সামগ্রী উৎপাদন, মজুদ ও বিক্রির অপরাধে কেরানীগঞ্জের র শাওন কনজ্যুমার প্রডাক্টসকে ৪ লাখ টাকা, আহাদ কনজ্যুমার প্রডাক্টসকে ১ লাখ, আলিফ কনজ্যুমার প্রডাক্টসকে ২৫ হাজার টাকা, আসাদ কনজ্যুমার প্রডাক্টসকে ১ লাখ টাকা।

আর যাত্রাবাড়ীর সিল্কা সিলিং ফ্যানকে ৫০  হাজার টাকা এবং ওয়াইকন সিলিং ফ্যানকে ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

এছাড়া, ডেমরার ডাইনামিক কনজিউমার অ্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজকে ৫ লাখ, কেরানীগঞ্জের আজাদ কনজ্যুমার প্রডাক্টসকে ৫০ হাজার, এ এল সুপার ওয়ার্কসকে ১০ লাখ টাকা ও যাত্রাবাড়ীর লাইলি মিয়া নামে একজনকে ৫ হাজার টাকাসহ মোট নগদ ২৭ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে প্রায় ৫০ হাজার টাকা মূল্যের মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য, অবৈধ রাসায়ানিক দ্রব্য, নকল বৈদ্যুতিক তার ও প্রসাধনী সামগ্রী জব্দ ও ধ্বংস করা হয় বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।