ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু, ধামাচাপা দেওয়ার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু, ধামাচাপা দেওয়ার চেষ্টা

জামালপুর: শহরে নির্মাণাধীন ছয় তলা ভবনের ছাদ থেকে পড়ে মো. সামাদ নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনা ধামাচাপা দিতে মরদেহ তড়িঘড়ি করে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

শনিবার (২৯ জুন) বিকেলে শহরের বোষপাড়ায় এলাকায় লিটন সিংহের নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে। ঘটনাটি জানাজানি হয় রাত সাড়ে ১১টার দিকে। ভবনটির মালিক ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন বলে স্থানীয় কয়েকজন অভিযোগ করেছেন।

নিহত শ্রমিক মো. সামাদের বাড়ি জেলার মেলান্দহ উপজেলার চরপশিলা গ্রামের গ্রামে। তিনি বেশ কিছুদিন ধরে শহরের ব্যবসায়ী লিটন সিংহের নির্মাণাধীন ছয়তলা ভবনের নির্মাণশ্রমিক হিসেবে কাজ করছিলেন।

স্থানীয়রা জানায়, সামাদ গতকাল বিকেলে নির্মাণাধীন ওই ভবনের ছাদে শ্রমিকের কাজ করছিলেন। হঠাৎ ছাদ থেকে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি জানাজানি হয়। শ্রমিকের মৃত্যু খবর পেয়ে স্থানীয় সাংবাদিকেরা ঘটনাস্থলে যান। কিন্তু ঘটনাস্থলে কোনো মরদেহ পাওয়া যায়নি। তবে ভবনের নিচে রক্ত পড়ে থাকতে দেখা যায়। হাসপাতাল ও থানায় খোঁজ নিয়ে এ বিষয়ে তথ্য পাওয়া যায়নি।

এ বিষয়ে ভবনটির মালিক লিটন সিংহ বলেন, একজন শ্রমিক মারা গেছে। এটা গোপন করার কিছু নেই। তবে নিউজ করার মত কিছু না। আমি সাংবাদিকদের সঙ্গে কথা বলেছি। এছাড়া আমি ঢাকায় আছি, আমার বড় ভাই রঞ্জন সিংহ বিষয়টি দেখছেন।  

বিষয়টি নিয়ে জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহব্বত কবির বলেন, আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। বিষয়টি সম্পর্কে আমরা অবগত নই। তবে খোঁজ নিচ্ছি।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।