ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলক্ষেতে গাড়িচাপায় রিকশাচালক নিহত, স্ত্রী-সন্তান আহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
খিলক্ষেতে গাড়িচাপায় রিকশাচালক নিহত, স্ত্রী-সন্তান আহত

ঢাকা: রাজধানীর খিলক্ষেত বিশ্বরোডে প্রাইভেটকারের ধাক্কায় রাশেদুল ইসলাম বাবু (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী সুমি আক্তার (২৩) ও দুই বছরের ছেলে আহমেদ ইসলাম শুভ।

বুধবার (১২ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে মঙ্গলবার (১১ অক্টোবর) দিনগত রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক বাবুকে মৃত ঘোষণা করেন।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হাবিব জানান, রাতে বিশ্বরোড গল্ফ ক্লাব সংলগ্ন রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন পরিবারটির তিনজন। এ সময় বিমানবন্দরগামী একটি সাদা রঙের প্রাইভেটকার তাদের ওপর উঠে যায়। তখন পথচারীরা তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখান থেকে তাদেরকে উদ্ধার করে রাতে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

এসআই আরও জানান, তারা ফুটপাত না ব্যবহার করে ফাঁকা রাস্তার এক পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন। আর দ্রুতগতির প্রাইভেটকারটি রাস্তার আরও কয়েকটি লেন রেখে এক পাশে চেপে তাদের ওপর উঠিয়ে দেয়। ঘটনার পরপরই চালক প্রাইভেটকার নিয়ে পালিয়ে গেছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ মর্গে রাখা হয়েছে। তার স্ত্রী ও সন্তান হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন।  

এদিকে নিহতের শ্যালক সিজান মিয়া জানান, তাদের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায়। পরিবার নিয়ে বিশ্বরোড এলাকাতেই থাকতেন রিকশাচালক বাবু। রাতে স্ত্রী সন্তানকে নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন গ্রামের বাড়িতে যাওয়ার জন্য।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।