ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, ১০ ভরি সোনার গহনা লুট 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
শিবচরে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, ১০ ভরি সোনার গহনা লুট 

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচর উপজেলার এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ১০ ভরি সোনার গহনা, নগদ লাখ টাকা এবং সিসিটিভির হার্ডডিস্ক লুট করে নিয়ে গেছে।

 

বুধবার (১২ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার পাঁচ্চর ইউনিয়নের ঠাকুরবাজার এলাকার কিবরিয়া মাতুব্বরের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, রাতে দারোয়ানকে মারধর করে বেঁধে রেখে গ্রিল কেটে সুতা ব্যবসায়ী কিবরিয়ার ঘরে ঢোকে ১৫/২০ জনের একদল ডাকাত। এরপর তারা ব্যবসায়ীর বৃদ্ধ বাবা-মাকে বেঁধে ফেলে। পরে আলমারির তালা ভেঙে প্রায় ১০ ভরি সোনার গহনা, নগদ এক লাখ টাকা এবং সিসিটিভির হার্ডডিস্ক লুট করে নিয়ে যায় ডাকাতদল। এসময় ঘরের সব আসবাবপত্র তছনছ করে রেখে পালিয়ে যায় তারা।

ভুক্তভোগী কিবরিয়া জানান, সকালে খবর পেয়ে আমি বাড়িতে আসি।  শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, সকালে খবর পেয়ে শিবচর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ডাকাতির ঘটনায় জড়িতদের দ্রুত শনাক্ত করে গ্রেফতার করা হবে।

এর আগে মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে মাদারীপুর পৌরসভার লঞ্চঘাট সবুজবাগ এলাকার শিকদার মোটরের মালিক ব্যবসায়ী গোলাম নবী শিকদার ও তার ভাই স্বর্ণ ব্যবসায়ী গোলাম রসুল শিকদারের বাড়িতে একদল ডাকাত হানা দেয়।  তাদের বাড়ি থেকে ৫০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ দুই লাখ টাকা, তিনটি মোবাইল ফোনসহ ৪২ লাখ টাকার মালামাল লুটে পালানোর সময় তামিম নামে ডাকাতদলের এক সদস্যকে ধরে পুলিশে দেন স্থানীয় লোকজন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।