ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বমি পার্টির সঙ্গে জড়িত বাসচালক-হেলপার!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
বমি পার্টির সঙ্গে জড়িত বাসচালক-হেলপার!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় অভিনব কৌশলে বাসযাত্রীর কাছ থেকে এক লাখ টাকা চুরি করে পালিয়ে যাওয়ার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) গ্রেফতার দুজনকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার দুজন হলেন- সাভারের হেমায়েতপুর জনাবাড়ির মৃত আবু সাঈদের ছেলে ইমরান (২৯)  ও একই এলাকার সোবহান মোল্লার ছেলে রতন মোল্লা (৩৬)।

পুলিশ জানায়, বুধবার (১২ অক্টোবর) ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা মডেল থানার রামারবাগস্থ খান সাহেব আলী স্টেডিয়াম গেট সংলগ্ন এলাকায় এ টাকা চুরির ঘটনা ঘটে। এ ঘটনার চারদিন পর বিকেলে লাখ টাকা চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে মৌমিতা বাসের চালক মো. ইমরান ও সহকারী মো. রতন মোল্লাকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় গ্রেফতার দুজনের কাছে থেকে চুরি হওয়া অর্থের দুই হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া মৌমিতা বাসটি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী বাসযাত্রী মুন্সিগঞ্জ জেলার সদর থানার দক্ষিণ মহাখালীর মৃত আব্দুল মান্নানের ছেলে রনি হোসেন (৪২) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী রনি জানান, তিনি বুধবার দুপুর ১২টার দিকে ঢাকা যাওয়ার জন্য নারায়ণগঞ্জের চাষাড়া থেকে মৌমিতা বাসে ওঠেন। বাসটি রামারবাগ খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম সংলগ্ন এলাকায় পৌঁছানো মাত্র বাসের এক যাত্রী তার গায়ে বমি করেন। পরে কাপড় পরিষ্কার করার সময় কৌশলে তার প্যান্টের পকেটে থাকা এক লাখ টাকা চুরি করেন ওই যাত্রী। তাৎক্ষণিকভাবে বমি পার্টির বিষয়টি টের পেয়ে তিনি বাসচালক ও হেলপারকে বাসের দরজা বন্ধ করে দিতে বলেন। কিন্তু তারা তা না করে বাসটি থামিয়ে দেন। এ সময় বমি পার্টির সদস্য বাস থেকে নেমে দৌড়ে পালিয়ে যান। বমি পার্টির সদস্যকে দৌড়ে ধরতে বললে বাসচালক ও হেলপার সাহায্য না করে বাস থেকে তাকে নামিয়ে দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বাংলানিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার বাসচালক ও হেলপার ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

জড়িত অপর আসামিকে গ্রেফতার ও চুরি হওয়া টাকা উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান এসআই গোলাম মোস্তফা।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।