ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে আগুনে দগ্ধ ৬ জন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
দক্ষিণখানে আগুনে দগ্ধ ৬ জন

ঢাকা: রাজধানীর দক্ষিণখান কসাইবাজার এলাকায় একটি খাবারের দোকানে বিস্ফোরণের ঘটনায় ছয়জন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার (২৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে এই অগ্নিকাণ্ড ঘটে। দগ্ধরা হলেন—গৃহিণী মারিয়া আক্তার (২০), তার আত্মীয় নবীন হোসেন (৩০) এবং দোকান কর্মচারী মামুনুর রশিদ (৩৬)। দগ্ধ অন্য তিনজনের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

দগ্ধ মারিয়ার স্বজন আশিক মাহমুদ জানান, তার ছোট ভাইয়ের স্ত্রী মারিয়া এবং খালাতো ভাই নবীন। তারা থাকেন কসাইবাজার ক্যাবের কলোনিতে। বিকেলে মারিয়া ও নবীন কসাইবাজার রেলগেট সংলগ্ন একটি খাবারের দোকানে গিয়েছিল আলুর চপ, বেগুনি কিনতে। ওই সময় সেখানে বিস্ফোরণ হয়। বিস্ফোরণে খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কীভাবে বিস্ফোরণ হয়েছে, তা জানাতে পারেননি তিনি।

দগ্ধ মামুনুর রশিদের বড় ভাই মো. হানিফ জানান, ওই এলাকাতেই একটি দোকানে চাকরি করেন মামুন। বিকেলে দোকানটিতে নাস্তা করতে গিয়েছিলেন তিনি। তার দগ্ধ হওয়ার খবর শুনে তাকে উদ্ধার করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া চিকিৎসকদের বরাত দিয়ে জানান, মারিয়ার শরীরের ২৫ শতাংশ আর নবীনের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দুজনকে ভর্তি রাখা হয়েছে। মামুনকে অবজারভেশনে রাখা হয়েছে।

ইন্সপেক্টর বাচ্চু মিয়া আরও জানান, প্রথমে তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে আরও দগ্ধ আরও তিনজনকে হাসপাতালে আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২/আপডেট: ২১৫২ ঘণ্টা
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।