ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
রাজধানীতে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর নাখালপাড়া রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় জুনায়েদ বুগদাদী (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বেলা সোয়া ১১টার দিকে তার মৃত্যু হয়।

চাঁদপুর মতলব উত্তর উপজেলার ছোট হলদিয়া গ্রামের আতাউর রহমান জুয়েলের ছেলে জুনায়েদ। পরিবারের সঙ্গে তেজগাঁও পূর্ব নাখালপাড়ার থাকতো। বাবা আতাউর কাপড় বিক্রেতা। মা হাজেরা আক্তার জোনাকি। ২ ভাই ১ বোনের মধ্যে সবার বড় সে।

হাসপাতালে জুনায়েদের ফুফু আমেনা আক্তার জানান, নাখালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল জুনায়েদ। সকাল সাড়ে ৯টার দিকে বাসা থেকে স্কুলের উদ্দেশ্যে বের হয় সে। এর ৫ মিনিট পরই তারা খবর পান ট্রেনের ধাক্কায় আহত হয়েছে জুনায়েদ। সঙ্গে সঙ্গে সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তার অবস্থার অবনতি দেখে সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

তিনি বলেন, স্থানীয়দের কাছে শুনতে পেরেছি, ট্রেন আসার সময় একটি ছেলে রেললাইনের পাশ দিয়ে হাঁটছিল। তখন জুনায়েদ তাকে টান দিয়ে সরিয়ে দেয়। তখনই ওই ট্রেনের ধাক্কায় সে নিজে আহত হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।

ঢাকা রেলওয়ে থানা কমলাপুর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি‌) ফেরদাউস আহ‌ম্মেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।