ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

১০ মিনিটে মালামাল লুটে নিতেন তারা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
১০ মিনিটে মালামাল লুটে নিতেন তারা!

বাগেরহাট: স্বামী-স্ত্রীসহ বাগেরহাট আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় তিন সদস্যকে আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ভোর রাতে খুলনা মহানগরের হরিণটানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত মোটরসাইকেল, মাস্টার চাবি, মোবাইল, ব্যাগ ও পোশাক জব্দ করা হয়েছে।  

আটক হলেন- খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) এলাকার ৩ নম্বর ওয়ার্ডের মৃত সোলেমান মিয়ার ছেলে সোহেল রানা (৩৩), স্ত্রী (রানার) কাজল আক্তার হীরা (২৪) ও একই এলাকার মৃত আলতাফ সরদারের রবিউল ইসলাম ওরফে রাঙ্গা (১৯)। আটকদের নামে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদুল হাসান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বেশ কিছুদিন ধরে বাগেরহাট শহরের বিভিন্ন এলাকায় মুখে মাস্ক পরিধান করে চোর চক্রের নারী সদস্যরা চুরি করছিলেন। চক্রটিকে ধরতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে অভিযান শুরু করে পুলিশ। সিসি ক্যামেরায় দেখা যায়- এক যুবক মোটরসাইকেল নিয়ে বাড়ির সামনে দাঁড়িয়ে আছেন। আর মুখে মাস্ক পরা দুই তরুণী কৌশলে বাসার তালা খুলে রুমে ঢুকে স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল লুটে নিয়ে বের হয়ে যান। আর এতে সময় লাগে মাত্র ১০-১৫ মিনিট। এ ঘটনায় অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়েছে।

তিনি বলেন, চোর চক্রটির কাছ থেকে একটি মাস্টার চাবি জব্দ করা হয়েছে। যা দিয়ে তারা খুব সহজে অল্প সময়ে চুরি করে মোটরসাইকেলে করে পালিয়ে যেতেন। এই সিন্ডিকেটের সদস্যরা মূলত বাগেরহাট, খুলনা, গোপালগঞ্জ ও ফরিদপুরসহ বিভিন্ন জেলায় চুরি করতো। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করেছেন আটকরা। চক্রটির অন্য সদস্যদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।