ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

চাঁদপুর: চাঁদপুরে সাগরিকা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে আলীয়া বেগম (৪৮) নামে নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের বঙ্গবন্ধু সড়ক সংলগ্ন হাজী বাড়ীর দক্ষিণে চাঁদপুর-লাকসাম রেলপথে এ দুর্ঘটনা ঘটে।

মৃত আলীয়া বেগম জেলার শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশীদ গ্রামের দৈল বাড়ির হাবিবুল্লাহ প্রধানিয়ার স্ত্রী।

স্থানীয় বাসিন্দারা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনটি শহরের কালিবাড়ী কোর্ট স্টেশনে প্রবেশের সময় ওই নারী ট্রেনের নিচে কাটা পড়েন। পরে রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

চাঁদপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্যাহ বাহার বাংলানিউজকে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই নারীর সঙ্গে থাকা ব্যাগে জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। এতে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়। ধারণা করা হচ্ছে ওই নারীর কিছুটা মানসিক সমস্যা ছিল। স্থানীয়রা বলছেন তিনি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

ওসি আরও বলেন, সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুরকে জানানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হবে।

বলশীদ গ্রামের ইউপি সদস্য মো. আবুল হোসেন মোবাইল ফোনে বাংলানিউজকে বলেন, ওই নারী গত কয়েক বছর ধরে মানসিক ভারসাম্যহীন। তার স্বামী, দুই ছেলে এবং এক মেয়ে সন্তান রয়েছে। মৃত্যুর ঘটনা পরিবারের সদস্যদের জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।