ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কক্সবাজার থেকে ফেরার পথে গাড়ি খাদে, শিশুকন্যাসহ আইনজীবীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
কক্সবাজার থেকে ফেরার পথে গাড়ি খাদে, শিশুকন্যাসহ আইনজীবীর মৃত্যু

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় প্রাইভেটকার খাদে পড়ে রাশিদুল হক রাশেদ (৪০) নামে এক আইনজীবী ও তার দুই বছরের মেয়ে মাইসার মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন রাশেদের বড় মেয়ে, স্ত্রী ও গাড়ির চালক।

তারা কক্সবাজার থেকে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন।

নিবার (২৯ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে উপজেলার রাজনগর ইউনিয়নের জামতলা এলাকায় শরীয়তপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাসানচর গ্রামের বাসিন্দা। আহতরা হলেন- নিহত রাশেদের স্ত্রী সোহানা আক্তার মিলি (২৬), বড় মেয়ে মেবিন (৬) ও প্রাইভেটকারচালক কামরুল হাসান (২৭)। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সপরিবারে নিজেদের প্রাইভেটকার নিয়ে কক্সবাজার ঘুরতে যান রাশেদ। শনিবার রাতে বাড়ি ফেরার সময় জামতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি পাশের খাদে পড়ে উল্টে যায়। পরে স্থানীয়রা গাড়ি থেকে তাদের পাঁচজনকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রাশেদ ও তার ছোট মেয়ে মাইসাকে মৃত ঘোষণা করেন।

গাড়িচালক কামরুল হাসান বলেন, কক্সবাজার থেকে শনিবার রাত ১১টার দিকে ঢাকার উত্তরা আসি। কক্সবাজার থেকে উত্তরা পর্যন্ত আমি ড্রাইভ করি। পরে সেখান থেকে রাশেদ স্যার ড্রাইভিং করেন। স্যারকে অনেক অনুরোধ করেছি, আপনার ড্রাইভিং করার দরকার নেই। তিনি ড্রাইভিং করায় এ দুর্ঘটনা ঘটে। পরে আমি গাড়ির গ্লাস ভেঙে বের হয়ে এক এক করে অন্যদের বের করি।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ের মৃত্যু হয়েছে, যা অত্যন্ত বেদনাদায়ক।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা অক্টোবর ৩০, ২০২২
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।