ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিড়াল হত্যার বিচার চেয়ে থানায় কিশোরী

উপজেলা করেসন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
বিড়াল হত্যার বিচার চেয়ে থানায় কিশোরী মৃত বিড়াল কোলে কিশোরী আছিয়া আক্তার

কেরানীগঞ্জ (ঢাকা): মুন্সিগঞ্জের সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেড়ে একটি পোষা বিড়াল মেরে ফেলায় থানায় অভিযোগ করেছেন এক নারী। রোববার ( ৩০ অক্টোবর) বিকেলে মৃত একটি বিড়ালসহ মা আকলিমা আক্তার শারমিনকে নিয়ে থানায় হাজির হয় আছিয়া আক্তার (১৪)।

পরে তার মা আকলিমা আক্তারবাদী হয়ে সিরাজদিখান থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কিশোরী আছিয়া মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামের  মো. কালাম শেখের মেয়ে।

 বাংলানিউজকে সে জানায়, সেই ছোট্ট বেলা থেকে এই বিড়ালটাকে আদর যত্ন করে লালন পালন করে বড় করেছি।   আজকে দুপুর ১২টার দিকে আমার বিড়ালটাকে পাশের বাড়ির মৃত সিরাজ মিয়ার স্ত্রী তাসলিমা ও তার মেয়ে সেলিনা বেধড়ক পিটুনি দেয়। পরে আমি বিড়ালটিকে পশু হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার জানায় আগেই মারা গেছে। এরপর আমি বিচারের আশায় মৃত বিড়ালটা নিয়ে থানায় এলে পুলিশও প্রথমে আমাদের নিয়ে হাসি ঠাট্টা করে। তখন আমার আম্মুর কথায় তারা থানায় অভিযোগ নেয়। তাসলিমা ও তার মেয়ে সেলিনা আমাকেসহ আমার পরিবারের মানুষকে কষ্ট দিতেই আদরের বিড়ালটিকে হত্যা করেছ। আমি বিড়াল হত্যার বিচার চাই।

সিরাজদিখান উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা শবনম সুলতানা বলেন, বিড়ালটি যখন আমাদের এখানে নিয়ে আসা হয় তখনসেটি মৃত অবস্থায় ছিল।

আর অভিযোগের তদন্তকারী কর্মকর্তাসিরাজদিখান থানার এএসআই ইসলাম বলেন, আমরা সেখানে গিয়েছিলাম। বিড়ালটির ময়নাতদন্তের জন্য সিরাজদিখান পশু হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।