ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত বেড়ে ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত বেড়ে ৪

কুমিল্লা: কুমিল্লার চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় সড়ক দুর্ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চারজন হয়েছে।

এ ঘটনায় আহত রয়েছেন আরও দুইজন।  

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে স্থানীয় কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে তোদের মৃত্যু হয়। এর আগে বেলা পৌনে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।  

নিহতরা হলেন- কুমিল্লার দেবিদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে অটোরিকশাচালক হাবিবুর রহমান (২২), চান্দিনার মাধাইয়া এলাকার তন্বী (২০), তার মেয়ে মুনতাহা জান্নাত (৬ মাস) এবং তন্বীর বোন দেবিদ্বারের বাগমারা গ্রামের আবু ইউসুফের স্ত্রী রেজিয়া (৪৫)।  

আহত দুইজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।  

স্থানীয়রা জানান, কুমিল্লামুখী একটি অটোরিকশাকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুইজন মারা যান। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও দুজন মারা যান।  

কাবিলা ইস্টার্স মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অ্যাসিস্টেন্ট সোলেমান হোসেন জানান, হাসপাতালে শিশু মুনতাহা জান্নাত ও চালক হাবিবুর রহমান মারা যান।  

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একটি কন্যা শিশু ও অটোরিকশা চালক মারা যান। আমরা ঘাতক বাসটিকে চিহ্নিত করার চেষ্টা করছি।

** চান্দিনায় গাড়ির ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।