ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে স্বর্ণ ডাকাতির ঘটনায় আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
সোনাগাজীতে স্বর্ণ ডাকাতির ঘটনায় আটক ৩

ফেনী: সোনাগাজীতে দিনে দুপুরে দোকানিকে কুপিয়ে স্বর্ণ ডাকাতির ঘটনায় এখনও মামলা হয়নি। পুলিশ সন্দেহভাজন হিসেবে তিনজনকে আটক করেছে।

আহত দোকানি অর্জুন ভাদুরীর মাথায় রোববার রাতে সফল অস্ত্রপচার করা হয়েছে। তিনি চট্টগ্রামের ইম্পেরিয়াল এপোলো হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য বেলাল হোসেন সৌরভ, সিরাজুল ইসলাম ও মো. মোস্তফা নামে তিনজনকে আটক করেছে।

র‍্যাব, পুলিশ, পিবিআই, সিআইডি ও ডিবি পুলিশসহ একাধিক গোয়েন্দা সংস্থার লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক সংস্থা ঘটনাটির ছায়া তদন্ত করেছে বলে একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

সোমবার দুপুরে সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মফিজুল হক, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অ্যাড. রফিকুল ইসলাম খোকন, ফেনী জেলা জুয়েলারি সমিতির সভাপতি ইসমাইল হোসেন খোকন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক বাচ্চু, সোনাগাজী উপজেলা জুয়েলারি সমিতির সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, চরদরবেশ ইউনিয়ন আ.লীগের সভাপতি মাস্টার সাহাব উদ্দিনের নেতৃত্বে ব্যবসায়ীরা জমাদার বাজারে বিক্ষোভ মিছিল শেষে ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি জানান।

প্রসঙ্গত, রোববার দুপুরে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের জমাদার বাজারের অর্জুন জুয়েলার্সের মালিক অর্জুন চন্দ্র ভাদুরীকে কুপিয়ে, শোকেস ভাঙচুর করে ও চাবি ছিনিয়ে লকার খুলে প্রায় ৮০ লাখ টাকার স্বর্ণ লুটে নেয় ডাকাতরা। এ সময় ডাকাতদের ছোড়া হাতবোমার আঘাতে আহত হন শহীদুল ইসলাম নামে স্থানীয় এক বাসিন্দা।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।