ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পিকনিক ফেরত বাসে ছুরিকাঘাতে দুই যুবক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
পিকনিক ফেরত বাসে ছুরিকাঘাতে দুই যুবক আহত

ঢাকা: রাজধানীতে পিকনিক ফেরত চলন্ত বাসে ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছেন।  

মঙ্গলবার (১ নভেম্বর) রাত ৮টার দিকে আসাদগেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুজন হলেন- মো. রাব্বী (২৫) ও শাওন (২০)। এর মধ্যে রাব্বীর শারীরিক অবস্থা গুরুতর।

আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত শাওনের বন্ধু শাহরিয়ার হাসান শান্ত জানান, তাদের বাসা লালবাগ শহীদ নগর এলাকায়। সকালে তারা দুটি বাস ভাড়া নিয়ে ধামরাই এলাকার একটি পার্কে ঘুরতে যান। সেখানে সারাদিন আনন্দ করে সন্ধ্যায় আজিমপুরের উদ্দেশ্যে বাসে ওঠে।  

শান্ত আরও জানান, পিকনিকের বাসে কয়েকজন নারী সদস্যও ছিলেন। বাসটি গাবতলী এলাকায় পৌঁছালে বাসের মধ্যে ফারুকসহ কয়েকজন গাঁজা সেবন করেন ও নারী সদস্যদের উত্ত্যক্ত করতে থাকেন। এ সময় রাব্বী প্রতিবাদ করেন। এতে রাব্বীর সঙ্গে তাদের মধ্যে বাক বিতণ্ডা হয়। বাসটি আসাদগেট এলাকায় পৌঁছালে তিন থেকে চার জন যুবক বাসে ওঠে রাব্বীকে মারধর ও ছুরিকাঘাত করেন। এ সময় শাওন এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে বাস থেকে নেমে দ্রুত পালিয়ে যান তারা। পরে আহত দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে নেওয়া হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, আসাটগেট এলাকায় একটি পিকনিকের চলন্ত বাসে ছুরিকাঘাতে আহত দুজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে শাওনের পিঠে ও রাব্বীর পেটে এবং পায়ে ছুরিকাঘাত রয়েছে। রাব্বীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাদের জরুরি বিভাগে চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ২৩৩১ ঘণ্টা, নভম্বের ০১, ২০২২
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।