ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কাপাসিয়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
কাপাসিয়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

গাজীপুর: গাজীপুরের কাপাসিয়া উপজেলার মিয়িরবাজার এলাকায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।



বুধবার (২ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কের এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত দুজনের নাম-পরিচয় জানা যায়নি। নিহত দুইজনই পুরুষ। তাদের বয়স আনুমানিক ৬০ ও ৬৫ বছর।

কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) তপন চন্দ্র বাংলানিউজকে জানান, কাপাসিয়া উপজেলার মিয়ার বাজার এলাকায় কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কে যাত্রীবাহী বাসের সঙ্গে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার এক যাত্রী মারা যান। এতে আরও তিন থেকে চারজন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আহত তিনজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত ও আহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ নভেম্বর ০২, ২০২২ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।