ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নেশার টাকার জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
নেশার টাকার জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগ আহত মিলিতা বাড়ৈ

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় মাদক সেবনের টাকা দাবি করে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে দানিয়েল চৌধুরী নামে এক স্বামীর বিরুদ্ধে। আহত অবস্থায় ওই গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের মধ্যশিহিপাশা গ্রামের দানিয়েল চৌধুরী তার স্ত্রী মিলিতা বাড়ৈর কাছে নেশার জন্য টাকা চেয়ে না পেয়ে তাকে শারীরিক নির্যাতন করে গুরুতর আহত করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আহত মিলিতা বাড়ৈ বলেন, বিয়ের পর থেকেই আমার স্বামী কারণে অকারণে নেশার টাকার জন্য আমাকে মারধর করতো। আমি নিজে স্বাবলম্বী হওয়ার জন্য কোনো কাজ করতে চাইলে তাতেও সে বাঁধা দিতো। বুধবার সকালে আবারও নেশার টাকার জন্য আমাকে মারধর করে। পরে বাড়ির লোকজন আমাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে অভিযুক্ত স্বামী দানিয়েল চৌধুরী নেশার টাকা চাওয়ার কথা আস্বীকার করে বলেন, আমার কথা না শোনার কারণে তাকে মারধর করা হয়েছে।

এ ঘটনায় মিলিতা বাড়ৈ বুধবার (০২ নভেম্বর) থানায় লিখিত অভিযোগ করেছেন জানিয়ে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।