ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

দিনে ঘুরাঘুরি রাতে রড ডাকাতি করতো ওরা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
দিনে ঘুরাঘুরি রাতে রড ডাকাতি করতো ওরা

কেরানীগঞ্জ (ঢাকা): আন্তঃজেলা রড ডাকাত চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ থানা পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত দুটি ট্রাক জব্দ ও ৫ টন রড উদ্ধার করা হয়।

শুক্রবার (১১ নভেম্বর)  দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় আয়োজিত সাংবাদিক সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদন্ত) আমিনুল ইসলাম।

তিনি জানান, সম্প্রতি দক্ষিণ কেরানীগঞ্জ থানার রিভারভিউ ও মডেল থানার মধু সিটি এলাকাসহ কয়েকটি নির্মাণাধীন বাড়ি থেকে  রড চুরির ঘটনা ঘটে। পরে দক্ষিণ কেরানীগঞ্জ ও  মডেল থানায় দায়ের করা আলাদা মামলার তদন্তে তথ্যপ্রযুক্তির সহায়তায় উপজেলার চুনকুটিয়া এলাকা থেকে প্রথমে ডাকাত সর্দার মফিজকে গ্রেফতার করে কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক আলক কুমার দে ও আজাদের নেতৃত্বাধীন একটি চৌকস দল। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে ইমন ও রাসেলকে গ্রেফতার করা হয়। এরপর ইমন ও রাসেলের দেওয়া তথ্যে ঢাকার খিলগাঁও, নারায়ণগঞ্জ ও কেরানীগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একে একে চক্রের সদস্য ডালিম (৩২) কামাল খান (৪২) হারুন বেপারীসহ মোট ১১ জনকে গ্রেফতার এবং লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, চক্রটি দিনের বেলায় বিভিন্ন নির্মাণাধীন ভবনের আশপাশে ঘুরাঘুরি করতো এবং রাতের বেলায় তাদের নিজস্ব ট্রাকে করে মালামাল ডাকাতি করে নিয়ে যেত। গ্রেফতারকৃত ডাকাত সদস্যদের নামে কেরানীগঞ্জ, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 এসময় ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার  (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদসহ মামলার তদন্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, নভেমা্র, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।