ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাসুরকে গলাটিপে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
ভাসুরকে গলাটিপে হত্যা প্রতীকী ছবি।

বগুড়া: বগুড়ার কাহালু উপজেলায় দুই শতক জমি নিয়ে বিরোধের জের ধরে গফুর সরদার (৬৭) নামে এক ব্যক্তিকে তাঁর ছোট ভাইয়ের স্ত্রী গলা টিপে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পাইকড় ইউনিয়নের পলি ভুগইল মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গফুর সরদার ওই গ্রামের মৃত ইব্রাহীম সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ি সংলগ্ন মাত্র দুই শতশ জায়গা নিয়ে গফুর সরদারের সাথে তার ছোট ভাই চাঁন মিয়ার বিরোধ চলছিল। চাঁন মিয়া তার স্ত্রী-সন্তান নিয়ে ঢাকায় বসবাস করেন। কয়েকদিন আগে চাঁন মিয়ার স্ত্রী জ্যোৎস্না বেগম গ্রামের বাড়িতে আসেন।  

এদিকে শুক্রবার সকালে জ্যোৎস্না বেগম বিরোধপূর্ণ ওই জায়গায় কোদাল দিয়ে মাটি কাটা শুরু করেন। এসময় তার ভাসুর গফুর সরদার মাটি কাটতে নিষেধ করেন। এ নিয়ে ভাসুরের সাথে তর্কে জড়িয় পড়েন জ্যোৎস্না বেগম। একপর্যায় ভাসুরের দাড়ি ধরে কিল ঘুষি মারতে থাকেন। এতে গফুর সরদার মাটিতে পড়ে গেলে তার গলাটিপে ধরেন জ্যোস্না বেগম। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমবার হোসেন জানান, ঘটনার পরপরই স্থানীয় লোকজন জ্যোৎস্না বেগমকে পুলিশের হাতে তুলে দেন। গফুর সরদারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে ৷ তবে এ ঘটনায় এখনও কেউ মামলা করেননি বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮১৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।