ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোদাগাড়ীতে প্রাইভেটকার-ভটভটির সংঘর্ষে আহত ৩ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
গোদাগাড়ীতে প্রাইভেটকার-ভটভটির সংঘর্ষে আহত ৩ 

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ফাজিলপুর এলাকায় প্রাইভেটকার ও নসিমনের (ভটভটি) সংঘর্ষে ৩ জন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

শনিবার (১২ নভেম্বর) সকালে এই ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- ঢাকার সাভার এলাকার মহিউদ্দিনের স্ত্রী রাবেয়া বেগম (৬৫), চাঁপাইনবাবগঞ্জ জেলার রহনপুর এলাকার নুরুল হকের স্ত্রী লাকি বেগম (৫০) ও ভোলা জেলার চরফ্যাশন উপজেলার লিটন (৩৫)। গোদাগাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠিয়েছেন।  

রাজশাহীর গোদাগাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আকবর আলী জানান, ঢাকাগামী প্রাইভেটকারের সঙ্গে গোদাগাড়ী থেকে ছেড়ে আসা সারবোঝাই নসিমনটির সংঘর্ষ হয়। এতে গাড়িটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে প্রাইভেটকারের ৩ জন যাত্রী গুরুতর আহত হন। তারা খবর পেয়ে দ্রুত সেখানে উপস্থিত হন এবং আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুল ইসলাম জানান, এই ঘটনায় পরে পুলিশ ঘটনাস্থলে যায়। বর্তমানে এই ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এসএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।