ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে অজ্ঞান পাটি খপ্পরে পুলিশ সদস্য

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
রাজধানীতে অজ্ঞান পাটি খপ্পরে পুলিশ সদস্য

ঢাকা: রাজধানীতে গণপরিবহনে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন নিহার রঞ্জন দাস (৪৮) নামে এক পুলিশ সদস্য। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) দুপুর ১২টার দিকে তাকে উদ্ধার করা হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা।

হাসপাতালে পুলিশ সদস্য মহসিন হোসাইন জানান, নিহার ট্রাফিক রমনা জোনের রিজার্ভ অফিসে কর্মরত আছেন। সকালে একটি কাজে তিনি সদরঘাট এলাকায় গিয়েছিলেন। সেখান থেকে ভিক্টর পরিবহনের একটি বাসে শান্তিনগর ফিরছিলেন।

তিনি আরও জানান, ওই বাসে গুলিস্তান আসার পর থেকে আর কোনো কিছু স্মরণ করতে পারছেন না নিহার। বাসটি তাকে বাড্ডা লিংক রোডে নামিয়ে রেখে যায়। পরে তার মোবাইল ফোনের মাধ্যমে খবর পেয়ে উদ্ধার করে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বিকেলে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার পাকস্থলি পরিষ্কার করানো হয়নি। তাদের ধারণা, বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন তিনি। তবে তার কাছ থেকে কী খোয়া গেছে তা জানা যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ট্রাফিক পুলিশ সদস্য নিহারকে মেডিসিন বিভাগের ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।