ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেফতার প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে (১৩) একাধিকবার ধর্ষণের অভিযোগে ইব্রাহিম শেখ (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আওলাদ হোসেন বাংলানিউজকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

 

এর আগে বুধবার (১৬ নভেম্বর) দুপুরের দিকে ফরিদপুরের আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।  

গ্রেফতার যুবক উপজেলার ভাওয়াল ইউনিয়নের দজরা পুরুরা গ্রামের আবুল খায়ের শেখের ছেলে।

জানা গেছে, প্রেমের ফাঁদে ফেলে গত ৯ নভেম্বর সন্ধ্যার দিকে কিশোরীকে বাড়ি থেকে নিয়ে আসেন ইব্রাহিম। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে তার (ইব্রাহিম) বাড়ির পাশে একটি ধান ক্ষেতে নিয়ে মেয়েটিকে সারা রাত ধর্ষণ করে ইব্রাহিম। পরদিন সকালে কৌসলে ভুক্তভোগী কিশোরীকে ফের বাড়িতে পাঠিয়ে দেন। পরে গত ১৪ নভেম্বর রাতে ভুক্তভোগী কিশোরীর বাড়িতে গিয়ে আবারও তাকে ধর্ষণ করেন ইব্রাহিম। সে সময় ভুক্তভোগী কিশোরীর পরিবার ও স্থানীয়রা তাকে হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করে।  

এ ব্যাপারে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আওলাদ হোসেন বলেন, ভুক্তভোগী কিশোরীর সঙ্গে ইব্রাহিমের তিন মাস ধরে প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইব্রাহিমের বিরুদ্ধে একটি মামলা করেছেন। গতকাল বুধবার (১৬ নভেম্বর) দুপুরের দিকে অভিযুক্ত আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।