ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ছুরিকাঘাতে সহকর্মীকে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
ছুরিকাঘাতে সহকর্মীকে হত্যা নিহতের মরদেহ

সাভার (ঢাকা): সাভারে পূর্ব শত্রুতার জেরে মো. মনির (২৪) নামে কারখানার এক শ্রমিককে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে তার সহকর্মী মো. রাজনের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় সাভারের বিরুলিয়া ইউনিয়নের বউবাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

মনির ওই এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি সেমাই কারখানায় কাজ করতেন। আর আটক নিহতের সহকর্মী রাজন নেত্রকোনা জেলার বাসিন্দা।

বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) দিদারুল ইসলাম বলেন, মনির ও রাজন সহকর্মী। তিন-চারদিন আগে পূর্ব শত্রুতার জেরে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এর জেরে আজ বউবাজার এলাকার সড়কে মনিরকে হত্যার উদ্দেশ্যে চাকু নিয়ে অপেক্ষা করছিলেন রাজন। পরে মনির ও আদনান নামের দু’জন কারখানা থেকে বেরিয়ে আসলে রাজন মনিরকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ গুরুতর জখম অবস্থায় মনিরকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানেই মৃত্যু হয় তার।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ছুরিকাঘাতে আহত যুবক হাসপাতালে মারা গেছেন। হত্যাকাণ্ডে জড়িত এক জনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ০৯৩৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।