ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বীরগঞ্জে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
বীরগঞ্জে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

দিনাজপুর: দিনাজপুরের বীরগঞ্জে অমল দেবনাথ (৪৫) নামে এক ব্যক্তিকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বীরগঞ্জ উপজেলার ৯ নম্বর সাঁতার ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সিংড়া ফরেস্ট চাউলিয়া প্রাইমারি স্কুল এলাকায় বেগুন ক্ষেতের পাশে এই হত্যাকাণ্ড ঘটে।

নিহত অমল দেবনাথ বীরগঞ্জ উপজেলার চৌপুকুরিয়া গ্রামর মৃত ধীরেন্দ্র দেবনাথের ছেলে।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ কাহারোল উপজেলার বলেয়া বাজার এলাকা থেকে দুই যুবককে আটক করেছে।

আটকরা হলেন- একই এলাকার রমনি দেবনাথের ছেলে হিরু দেবনাথ ও হাসান আলীর ছেলে রশিদুল।

জানা গেছে, অমল দেবনাথ ২৫ মাইল এলাকায় একটি হোটেলে কাজ করতেন। সম্প্রতি একই এলাকার রমনি দেবনাথের ছেলে হিরু দেবনাথের টাকা লেনদেন নিয়ে তার বাড়িতে আটক করে অমল দেবনাথকে মারধর করে। এ নিয়ে উভয়ের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এ কারণে অমল দেবনাথকে হত্যা করা হতে পারে বলে জানিয়েছে স্থানীয়রা।

নিহত অমল দেবনাথের ভাই রঞ্জন দেবনাথ জানান, দুপুরে স্থানীয় কয়েকজনের মাধ্যমে জানতে পারি রশিদুল, ওয়াসিম ওরফে ব্রিটিশ, সানা বাবুসহ কয়েকজন মিলে আমার ভাইকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আমার ভাইয়ের মরদেহ দেখতে পাই।  

এ ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কল) খোদাদাদ সুমন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
 
এ বিষয়ে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, হত্যাকাণ্ডের সঠিক কারণ এখনই বলা যাচ্ছে না। প্রাথমিকভাবে টাকা লেনদেনের বিষয়টি সামনে এসেছে। তদন্তের পর প্রকৃত ঘটনা কি সেটা জানা যাবে।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।