ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে দুই বিদেশি পিস্তলসহ ৫৩ রাউন্ড গুলি উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
ফরিদপুরে দুই বিদেশি পিস্তলসহ ৫৩ রাউন্ড গুলি উদ্ধার

ফরিদপুর: ফরিদপুরে ৫৩ রাউন্ড গুলিসহ দুটি বিদেশি পিস্তল ও ৪টি ম্যাগজিন উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে রোববার (২০ নভেম্বর) ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুনুর রশীদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৯ নভেম্বর) দিনগত গভীর রাতে শহরের কুঠিবাড়ী কমলাপুরের একটি বাড়িতে অভিযান চালানো হয়। এসময় নিতীশ রঞ্জন ঘোষ ওরফে নিকো রানা (৩৮) নামে এক ব্যক্তির খাটের নিচে থেকে ৫৩ রাউন্ড গুলিসহ দুটি বিদেশি পিস্তল ও ৪টি ম্যাগজিন উদ্ধার করা হয়। সেখানে এসব লুকিয়ে রেখেছিলেন ওই ব্যক্তি। তবে, পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি (নিতীশ রঞ্জন ঘোষ) পালিয়ে যান। নিতীশ জেলা সদরের ঈশান গোপালপুর ইউনিয়নের বিষ্ণুপুর এলাকার নির্মলেন্দু ঘোষের ছেলে। তিনি কুঠিবাড়ী কমলাপুরের ওই বাড়িতে ভাড়া থাকেন।

মোহাম্মদ মামুনুর রশীদ আরও জানান, নিতীশ অস্ত্র ব্যবসায়ী সিন্ডিকেট ও পাসপোর্ট জালিয়াতি চক্রের সক্রিয় সদস্য। এ ঘটনায় কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিতীশকে গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছেও বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।