ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা! 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা! 

কেরানীগঞ্জ (ঢাকা): সৌদি প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে মৌসুমি (২২) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে  অভিযোগ উঠেছে।  

সোমবার (২১ নভেম্বর) বিকেলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ।

 

স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার রোহিতপুর ইউনিয়নের সোনাকান্দা গ্রামের প্রাইমারি স্কুল সংলগ্ন বাচ্চু মিয়ার মেয়ে মৌসুমি ও প্রতিবেশী রব মিয়ার ছেলে আক্তারের বিয়ে হয় প্রায় ১০ বছর আগে। তাদের ঘরে পাঁচ ও আড়াই বছর বয়সী দুই মেয়ে রয়েছে।  

দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন কারণে বিবাদ চলছিল। এরই অংশ হিসেবে গত ২০ নভেম্বর দিবাগত রাত ১০টার দিকে দুই মেয়েকে ঘুম পাড়িয়ে স্বামীকে ভিডিও কল দিয়ে ঘরের বারান্দার আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মৌসুমি। পরে স্বামী আক্তার হোসেন তার শাশুড়িকে ফোনে বিষয়টি জানালে পরিবারের লোকজন দরজা ভেঙে মৌসুমির ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, স্থানীয় সূত্রে ঘটনাটি শুনে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।