ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুজিবনগরে ছাত্রীকে ইভটিজিং করায় অটোচালকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
মুজিবনগরে ছাত্রীকে ইভটিজিং করায় অটোচালকের কারাদণ্ড

মেহেরপুর: স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগে অটোচালক শফিকুল ইসলামকে (২০) ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিমেষ বিশ্বাস।

সোমবার (২১ নভেম্বর) বেলা ১১টার সময় ইউএনওর অফিস চত্তরে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস বলেন, ১৮৬০ সালের ৫০৯ দণ্ডবিধিতে অপরাধ প্রমাণিত হওয়ায় অভিযুক্ত শফিকুল ইসলামকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

ইউএনও আরও বলেন, মুজিবনগর উপজেলার কয়েকজন ছাত্রী বাইসাইকেল চড়ে স্কুলে যাচ্ছিল। একজন ছাত্রী বাইসাইকেল থেকে পড়ে গেলে শফিকুল তাকে নিয়ে হাসাহাসি করেন। এ সময় ওই ছাত্রী তার বিদ্রুপের প্রতিবাদ জানালে তাকে গলা টিপে ধরে মারধরের চেষ্টা করেন শফিকুল। পরে ওই ছাত্রীর স্কুলের প্রধান শিক্ষক ৯৯৯ কল দিলে পুলিশ তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে দেন। তার পারিবারিক অবস্থা বিবেচনা করে শফিকুলকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মুজিবনগর থানার ভ্রারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, ৯৯৯ কল পেয়ে দণ্ডিত শফিকুল ইসলামকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়। সোমবার বিকেলের দিকে তাকে মেহেরপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।