ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

পুলিশের গুলিতে নিহত নয়নের বাড়িতে বিএনপির কেন্দ্রীয় নেতারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
পুলিশের গুলিতে নিহত নয়নের বাড়িতে বিএনপির কেন্দ্রীয় নেতারা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের বাড়িতে সমবেদনা জানাতে পৌঁছেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধি দল।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলার সোনারামপুর ইউনিয়নের চরশিবপুর গ্রামে নিহত নয়নের বাড়িতে তার বাবা, মা, স্ত্রী ও পরিবারের সঙ্গে দেখা করে তাদের প্রতি সমবেদনা জানানো হয়।

প্রতিনিধি দলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গোয়েশ্বর চন্দ্র রায় ও বিএনপির আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানাসহ অন্যান্য নেতারা ছিলেন।

এদিকে নিহত নয়নের পক্ষে মামলা করার জন্য কেন্দ্রীয় আইনজীবী ফোরামের একটি প্রতিনিধি দল বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় আসার কথা রয়েছে।

উল্লেখ, গত ১৯ নভেম্বর বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত হন ছাত্রদল নেতা নয়ন মিয়া। আগামী ২৬ নভেম্বর অনুষ্ঠিতব্য কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে লিফলেট বিতরণ শেষে ফেরার পথে পুলিশের গুলিতে নিহত হয় তিনি।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad