ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

মতলবে দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
মতলবে দুর্ঘটনায় নিহত ৩ ঘটনাস্থলের ছবি

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ী ইউনিয়নের বেড়িবাঁধ সড়কে দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। একটি ট্রলি মোটরসাইকেলে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

শনিবার (২৬ নভেম্বর) রাত আনুমানিক সাড়ে ৭টার দিকে ওই সড়কের হাপানিয়া ভুঁইয়া বাড়ীর সামনে দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন- শান্ত মিয়াজী (২৫), মো. রাশেদ (২৪) ও সেলিম মিয়া (৩০)। এরমধ্যে শান্ত মোটরসাইকেল চালাচ্ছিলেন, রাশেদ মোটরসাইকেল আরোহী আর সেলিম ট্রলির হেলপার। একই ঘটনায় তানভীর (২০) নামে এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

নিহত শান্ত ওই ইউনিয়নের খাগুরিয়া গ্রামের আবদুর রশিদ মিয়াজীর ছেলে, রাশেদ একই গ্রামের বকাউলের ছেলে এবং সেলিম মিয়া চান্দ্রাকান্দি গ্রামের আবিদ আলীর ছেলে। আর তানভীর খাগুরিয়া গ্রামের নাছির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, রাত ৭ টার দিকে শান্ত, রাশেদ ও তানভীর মোটরসাইকেলযোগে বেলতলি থেকে খাগুরিয়ার দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে আসলে অপর দিক থেকে আসা মালবাহী একটি ট্রলি তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় রাশেদ ঘটনাস্থলেই মারা যান এবং অন্যরা আহত হন। আহত শান্ত ও সেলিমকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হাসিবুল ইসলাম তাদের মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় বাসিন্দা হৃদয় হোসেন বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পরপরই রাশেদের মৃত্যু হয় আর বাকীদের ইউপি চেয়ারম্যান আল মামুন জমাদারসহ অন্যরা হাসপাতালে নিয়ে যান।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার নিহত দু’জনের মরদেহ হাসপাতালে রয়েছে। রাশেদের মরদেহ স্বজনরা আনতে দেননি। মোটরসাইকেল এবং ট্রলিটি দুমড়ে-মুচড়ে গেছে।

তিনি বলেন, ঘটনার পরেই ট্রলির চালক পালিয়েছেন। পুরো ঘটনাটি আমরা তদন্ত করে আইনি ব্যবস্থা নেবো।

বাংলাদেশ সময়: ২২২৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa