ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

সরকারি কর্মচারীদের আলাদা করে সম্পদের হিসাব দিতে হবে না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
সরকারি কর্মচারীদের আলাদা করে সম্পদের হিসাব দিতে হবে না

ঢাকা: সরকারি কর্মচারীদের আর আলাদা করে সম্প‌দের হিসাব দিতে হবে না। প্রতিবছর রিটার্ন দাখিলের সময় যে এক পৃষ্ঠায় সম্পদের বিবরণী দি‌তে হয়, তা জনপ্রশাসন মন্ত্রণালয়ে দাখিল করলেই হবে।

রোববার (২৭ নভেম্বর) সচিব সভার সিদ্ধান্ত জানানোর সময় এক প্রশ্নে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ে সচিব সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

মন্ত্রিপরিষদ সচিব বলেন, এন‌বিআর, আমি এবং জনপ্রশাসন সচিব ব‌সেছিলাম। বিষয়‌টি ক্লিয়ার করে দিয়েছি, সম্পদের হিসাব আর আলাদা করে দেওয়ার দরকার নেই। প্রতি বছর আমরা যে রিটার্ন দেই, সেখানে একটি পৃষ্ঠার মধ্যে সম্পত্তির হিসাব দিতে হয়, ওই পৃষ্ঠা জনপ্রশাসনকে দিয়ে দেব।  

এ বিষ‌য়ে এন‌বিআর অনাপ‌ত্তি দি‌য়ে‌ছে জা‌নি‌য়ে ম‌ন্ত্রিপ‌রিষদ স‌চিব ব‌লেন, এন‌বিআর বলেছে আমাদের কোনো আপত্তি নেই। এখন সার্কুলার হয়ে যাবে। আমরা ওই পৃষ্ঠাই অনলাইনে জনপ্রশাসনকে জমা দিয়ে দেব।  

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এমআইএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa