ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় দা-কুড়াল দিয়ে তরুণীকে কুপিয়েছে যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় দা-কুড়াল দিয়ে তরুণীকে কুপিয়েছে যুবক হামলায় ব্যবহৃত দেশীয় অস্ত্র।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সুমি আক্তার (২৩) নামে এক তরুণীকে কুড়াল ও দা দিয়ে কুপিয়েছে অজ্ঞাতপরিচয় এক যুবক।

সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা সদরের চকবাজার ব্রিজের পূর্ব দিকে এ হামলার ঘটনা ঘটে।

 

আহত সুমি উপজেলার সোনারামপুর গ্রামের মাইনুদ্দিন মিয়ার মেয়ে। তিনি স্থানীয় বেসরকারি ক্লিনিক ইসলামি হাসপাতালে নার্স হিসেবে চাকরি করেন।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যায় সুমি হাসপাতাল থেকে ডিউটি শেষ করে বাড়ি যাচ্ছিলেন। পথে চকবাজার ব্রিজের সামনে অজ্ঞাত ওই যুবক ধারালো দা ও কুড়াল দিয়ে সুমিকে এলোপাতাড়ি কোপান। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা এগিয়ে গেলে ওই যুবক হামলায় ব্যবহৃত দা-কুড়াল ঘটনাস্থলে ফেলেই পালিয়ে যান। পরে স্থানীয়রা সুমিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার শরীরের আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠিয়ে দেন।  

এ বিষয়ে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলায় ব্যবহৃত দেশীয় অস্ত্রগুলো উদ্ধার করেছে। ঘটনার তদন্তের পাশাপাশি অজ্ঞাত ওই যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আহত সুমিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩৫৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa