ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

মুক্তমত

বাংলানিউজকে বরগুনার বিশিষ্টজনদের শুভেচ্ছা

সুমন সিকদার, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ১, ২০১৬
বাংলানিউজকে বরগুনার বিশিষ্টজনদের শুভেচ্ছা

বরগুনা: বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ সবার আগে সংবাদ তুলে এনে স্থান করে নিয়েছে পাঠকের হৃদয়ে। বাংলানিউজের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন উপকূলীয় জেলা বরগুনার বিশিষ্টজনেরা।

 

বাংলানিউজ টোয়েন্টিফোর.কমের প্রতিষ্ঠাবার্ষিকীতে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভূ বলেন, তৃণমূলের মানুষের সুখ ও দুঃখের খবর তুলে এনে অনগ্রসর জনপদের উন্নয়নে ভূমিকা রাখছে বাংলানিউজ। এছাড়াও সংবাদ ও বিনোদনের সর্বশেষ সংবাদ সবার আগে পাঠকের কাছে পৌঁছে দিচ্ছে অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ। শুভেচ্ছা রইল বাংলানিউজরে এই নিরন্তর পথচলায়। অভিনন্দন রইল বাংলানিউজের বন্ধুদের।

শুভেচ্ছা জানিয়ে বরগুনার জেলা প্রশাসক ড. মুহা. বশিরুল আলম বলেন, শহর-বন্দর গ্রাম এমনকি নিভৃত জনপদেও সংবাদ বিনোদনে সঙ্গী হয়ে বাংলানিউজ রয়েছে পাঠকের হৃদয়ে। তুলে আনছে অনগ্রসর জনপদের চিত্র। যা দেশকে ধাবিত করছে উন্নয়নের দিকে। আশা রাখছি, বাংলানিউজ খবর সংগ্রহে নির্ভিক এবং সত্যতার বিষয়টি অব্যাহত রাখবে। শুভ কামনা রইলো আগামীর পথ চলায়।  

প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভ কামনা জানিয়ে বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক বলেন, দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ ৭ বছরের পথচলায় সংবাদ বিনোদনের সর্বশেষ খবর নিয়ে সারাক্ষণ রয়েছে পাঠকের পাশে। অনগ্রসর জনপদের চিত্র তুলে আনছে সরেজমিন প্রতিবেদনের মাধ্যমে। যখন যে রকম ঘটনা সে রকম তথ্য দিয়ে তৈরি করেছে তাদের গ্রহণযোগ্যতা। ভবিষতের পথচলা হবে আরও সমৃদ্ধিময় এই শুভ কামনা।  

বরগুনা পৌরসভার মেয়র শাহাদাত হোসন বলেন, সত্য আর বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে পাঠকের কাছে পৌঁছে দিচ্ছে বাংলানিউজ। ছুটে যাচ্ছে শহর-বন্দর-গ্রাম এমনকি নিভৃত জনপদেও। প্রতিদিন পাঠকের কাছে এ সংবাদ পৌঁছে দিতে কাজ করছে একঝাঁক তরুণ যোদ্ধা। দীর্ঘ পথ চলায় বাংলানিউজের প্রতিটি যোদ্ধাকে অভিনন্দন। আগামীর পথচলা হোক আরও সমৃদ্ধময়।  

শুভকামনা জানিয়ে বরগুনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু মোল্লা বলেন, সংবাদ বিনোদনে সারাক্ষণ স্লোগান নিয়ে বাংলানিউজ ২৪ ঘণ্টা থাকছে পাঠকের পাশে। সংবাদ বিনোদনের সর্বশেষ খবর সবার আগে দিয়ে পাঠক হৃদয়ে স্থান করে নিয়েছে বাংলানিউজ।  

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু বলেন, সবার আগে বস্তুনিষ্ট সংবাদ সবার কাছে পৌঁছে দিয়ে বাংলানিউজ সব বয়সী পাঠকদের হৃদয় জয় করেছে। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী বাংলাদেশের প্রতিটি সেক্টর ডিজিটাল হচ্ছে আর এই ডিজিটাল বাংলাদেশের সারথি হয়ে বাংলানিউজ এগিয়ে যাবে সমৃদ্ধির পথে এই শুভকামনা।

এছাড়াও ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলানিউজকে শুভেচ্ছা জানিয়েছেন- পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, বামনা উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা, আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান, বরগুনা প্রেসক্লাবরে সভাপতি মো. হাসানুর রহমান ঝন্টু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট মো. শাহজাহান, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন মনোয়ার, সচেতন নাগরিক কমিটির সভাপতি আলহাজ আবদুর রব ফকির, মুক্তিযোদ্ধা ও শ্রমিক ফেডারেশনের সভাপতি সুখ রঞ্জন শীল, সাংস্কৃতিক সংগঠন বাংলার মুখের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাবুদ্দিন সাবু ও নাগরিক অধিকারের প্রধান নির্বাহী অ্যাডভোকেট হাসান তারিক পলাশ প্রমুখ।  

সময়ের প্রয়োজনে ২০১০ সালের ১ জুলাই থেকে শুরু হয় দেশের পূর্ণাঙ্গ নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টফোর.কমের। যাত্রা শুরু করার পর থেকে পেশাদারিত্ব ও নিষ্ঠার সঙ্গে পাঠকদের কাছে খবর পৌঁছে দিচ্ছে বাংলানিউজ। তুলে আনছে অবহেলিত জনপদের কথা।  

বাংলাদেশ সময়য়: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ০১, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।