ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অন্যান্য দল

বিদ্যুৎ-গ্যাসের মূল্যবৃদ্ধি অযৌক্তিক

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৬
বিদ্যুৎ-গ্যাসের মূল্যবৃদ্ধি অযৌক্তিক

ঢাকা: বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক গ্যাস এবং বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্তে তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, মাত্র কয়েক মাস আগেই গ্যাসের মূল্য বাড়িয়ে সাধারণ মানুষদের গণদুর্ভোগে ফেলেছে সরকার।

 

সাইফুল হক বলেন, তার রেশ কাটতে না কাটতেই পুনরায় গ্যাসের দাম প্রায় দ্বিগুণ করার যে সিদ্ধান্ত সরকার নিতে যাচ্ছে তাতে মানুষের ওপর বোঝা হয়ে দাঁড়াবে।

সোমবার (১১ এপ্রিল) রাজধানীর সেগুনবাগিচায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর আহ্বায়ক আকবর খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি এ দাবি জানান।

তিনি বলেন, সরকারদলীয় লোকদের লুটপাটের সুযোগ সৃষ্টির জন্যই সরকার অযৌক্তিকভাবে গ্যাসের দাম বৃদ্ধির ষড়যন্ত্র করছে। আন্তর্জাতিক বাজারে জ্বালানির মূল্য যেখানে অর্ধেকে নেমে এসেছে সেখানে সরকার মূল্য সংযোজন করে মূল্য কমানোর পরিবর্তে উল্টো বাড়িয়ে দিচ্ছে।

এটা দেশবাসী কোনোভাবেই মেনে নেবে না। তিনি এই অযৌক্তিক সিদ্ধান্ত প্রত্যাহার করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

সভায় আরও উপস্থিত ছিলেন রাজনৈতিক কমিটির সদস্য কেন্দ্রীয় নেতা বহ্নিশিখা জামালী, শাহাদাৎ হোসেন খোকন, এ্যাপোলো জামালী, মোজাম্মেল হক, ইমরান হোসেন, ফাইজুর রহমান মনির প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৬
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ