ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

অন্যান্য দল

রংপুরে জামায়াতের ২ কর্মীসহ গ্রেফতার ৩২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৬
রংপুরে জামায়াতের ২ কর্মীসহ গ্রেফতার ৩২

রংপুর: রংপুরের আট উপজেলায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার চার্জশিটভুক্ত দুই জামায়াত কর্মীসহ ৩২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার (১৬ জুলাই) দিবাগত রাত থেকে রোববার (১৭ জুলাই) সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জামায়াত কর্মীরা হলেন- তারাগঞ্জ উপজেলার উত্তর নারায়ণজন গ্রামের জোয়ারদার শাহের ছেলে মো. সাজু শাহ (৩৫) ও পীরগাছা উপজেলার ইব্রাহিম মিয়ার ছেলে হিরু মিয়া (৪৫)।

পুলিশ জানায়, অভিযান চলাকালে আদালতের ওয়ারেন্টভুক্ত ও বিভিন্ন মামলায় চার্জশিটভুক্ত আরো ৩০ আসামিকে গ্রেফতার করা হয়। আসামিরা দীর্ঘদিন ধরে পলাতক থাকার কারণে তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। গ্রেফতারকৃত ৩০ জনের বিরুদ্ধে নাশকতা, চুরি-ডাকাতি ও সন্ত্রাসবিরোধী আইনে মামলা রয়েছে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ও তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ সরকার বাংলানিউজকে জানান, নাশকতা ও হামলার অভিযোগে বিভিন্ন মামলা থাকায় জামায়াতের দুই কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

রংপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি বি-সার্কেল) মো. সাইফুর রহমান বাংলানিউজকে জানান, যাদের গ্রেফতার করা হয়েছে, তারা সকলেই আদালতের ওয়ারেন্টভুক্ত আসামি। বিভিন্ন মামলায় তাদের নামে চার্জশিট দেওয়া হয়েছিলো।

আসামিদের আদালতের মাধ্যমে রংপুর কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ্ই কর্মকর্তা।
 
বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৬
জিসিপি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa