ঢাকা, শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

অন্যান্য দল

জার্মানীতে হামলার ঘটনায় ন্যাপের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৬
জার্মানীতে হামলার ঘটনায় ন্যাপের মানববন্ধন ছবি: রানা-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জার্মানীর বিপণি বিতানে সন্ত্রাসীদের গুলিতে নিহত ও আহতদের প্রতি সমবেদনা এবং হামলার বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়ে মানববন্ধন করেছে ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ভাসানী।

রোববার (২৪ জুলাই) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে শুধু জাতীয় ঐক্য দিয়ে কাজ হবে না। প্রয়োজন আন্তর্জাতিক ঐক্যের। এসব হামলার পেছনে আন্তর্জাতিক মদদ ও পৃষ্ঠপোষকতা কাজ করছে। এ জন্য আন্তর্জাতিকভাবে আরো বৃহত্তর ঐক্য গড়ে তুলতে হবে। বিশ্বকে যারা নেতৃত্ব দিতে পারে তাদের সকলকে নিয়ে জঙ্গি-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

বিপণি বিতানে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৯জনের আত্মার শান্তি কামনা ও আহত ১৬ জনের প্রতি গভীর সমবেদনা জানিয়ে এই সন্ত্রাসী হামলার তিব্র নিন্দা জানানো হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ভাসানীর সভাপতি মোসতাক ভাসানী, বিপিডিপির সভাপতি মোহাম্মাদ মাসুম, কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ, মুক্তিযোদ্ধা হাজী আব্দুস সাত্তার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৬
এএস/জিসিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa