ঢাকা, শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

অন্যান্য দল

নোংরা রাজনীতি বয়কট করে দেশে শান্তি ফেরানোর দাবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৬
নোংরা রাজনীতি বয়কট করে দেশে শান্তি ফেরানোর দাবি ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: নোংরা রাজনীতি বয়কট করে সবাইকে সঙ্গে নিয়ে দেশে শান্তি ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন সম্মিলিত সংগ্রাম পরিষদের নেতারা।

বুধবার (২৭ জুলাই) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে সম্মিলিত সংগ্রাম পরিষদ আয়োজিত ‘রুখো জঙ্গি, বাঁচাও দেশ, তোমার আমার বাংলাদেশ’ শীর্ষক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

বক্তারা বলেন, রাজনৈতিক দলগুলোর স্বাধীনতাবিরোধী ও মানবতাবিরোধী অপরাধীদের নোংরা রাজনীতি বয়কট করতে হবে। সবাইকে সঙ্গে নিয়ে দেশে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে।

সম্মিলিত সংগ্রাম পরিষদের আহ্বায়ক কবির চৌধুরী তন্ময় বলেন, জঙ্গিদের মদতদাতাদের খুঁজে বের করাসহ তাদের অর্থ-সম্পদ বাজেয়াপ্ত করে এর সঙ্গে জড়িত শিক্ষক ও শিক্ষাপ্রতিষ্ঠান আইনের আওতায় দ্রুত নিয়ে আসতে হবে।

সংগঠনটির পক্ষ থেকে আগামী ৩০ জুলাই (শনিবার) জাতীয় প্রেসক্লাবসহ সারাদেশে জঙ্গিবাদের বিরুদ্ধে সুধী সমাবেশের আহ্বান জানানো হয়। এর পাশাপাশি বিশ্ববিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে সন্ত্রাসবিরোধী লিফলেট বিতরণ, পোস্টার লাগানোসহ বেশকিছু কর্মসূচি ঘোষণা করে।

সম্মেলনে বিজয় উল্লাস চেতনায় ৭১-এর সভাপতি জাহাঙ্গীর খান বাবু, উই আর সাউথ এশিয়ার সভাপতি শরিফ মোহাম্মদ মাসুম, লাল সবুজ বাংলাদেশের সভাপতি মুরশেদা বেগম লিপি প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৬
একে/জিসিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa