ঢাকা, শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

অন্যান্য দল

বিএনপি-জামায়াতের সমর্থন না পেলে আরও আগে জঙ্গি দমন হতো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৬
বিএনপি-জামায়াতের সমর্থন না পেলে আরও আগে জঙ্গি দমন হতো ছবি: সুমন শেখ-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিএনপি-জামায়াত চক্র সমর্থন না দিলে অনেক আগেই জঙ্গিদের ধ্বংস করা সম্ভব হতো বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বুধবার (২৭ জুলাই) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে বাংলাদেশ বেতার আয়োজিত ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে’ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।



ইনু বলেন, আমরা জঙ্গি, সন্ত্রাস ও অন্যায় যুদ্ধের মোকাবেলা করছি। যদি আজকে বিএনপি-জামায়াত চক্র জঙ্গিদের সমর্থন না দিতো তবে অনেক আগেই তাদের ধ্বংস করে দিতে পারতাম। সরকার সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করছে, কোনো দল-মত নয়। জঙ্গি দমন হচ্ছে, বিএনপি দমন নয়, আমরা তা করতে চাইও না।

তিনি বলেন, দেশ বিচারহীনতার সংস্কৃতি থেকে বের হয়ে এসেছে। মুখ দেখে নয়, চুরির দায়ে তারেক রহমানের সাজা হয়েছে। এতিমের টাকা চুরির অপরাধে খালেদা জিয়ার বিচার চলছে।

বর্তমানে জঙ্গি-সন্ত্রাস দমনই প্রধান লক্ষ্য উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, সেজন্য ১৬ কোটি মানুষকে চোখ-কান খোলা রাখতে হবে।

আর আইন-শৃঙ্খলা বাহিনীকে সবার সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

সভায় বাংলাদেশ বেতারের মহাপরিচালক একেএম নেছার উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আতিকুল ইসলাম, বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক শামীম মো. আফজাল, দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, একাত্তর টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু।
 
বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৬
আরইউ/জিসিপি/আইএ

**
জঙ্গিদের শেকড় উপড়ে ফেলা হবে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa