ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অন্যান্য দল

রাজশাহী শিবিরের সভাপতি ৩ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৬
রাজশাহী শিবিরের সভাপতি ৩ দিনের রিমান্ডে

রাজশাহী: রাজশাহী মহানগর শিবিরের সভাপতি জসিম উদ্দিন সরকারকে অস্ত্র, বিস্ফোরক ও নাশকতার একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ডে নেওয়া হয়েছে। রাজশাহী মহানগর মুখ্য হাকিম আদালতের বিচারক কুদরত-ই-খোদা এই রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় তাকে মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়। মামলাটি তদন্ত করছে ডিবি।

মহানগর পুলিশের মুখপাত্র ও রাজপাড়া জোনের সহকারী কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, জসিম উদ্দিনকে দশ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলে পুলিশ। আদালত তিনদিনে রিমান্ড মঞ্জুর করেন।

মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় দায়ের করা ওই মামলাসহ তিনটি মামলায় গ্রেফতার দেখিয়ে জসিমকে আদালতে পাঠানো হয়েছেলো বলে তিনি জানান।

গত (২৫ জুলাই) সোমবার দুপুরে মহানগরীর ছোট বনগ্রাম এলাকা থেকে জসিমকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ। তবে ওইদিন মহানগর পুলিশের পক্ষ থেকে তাকে আটকের বিষয়টি আস্বীকার করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৬
এসএস/জিসিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ