ঢাকা, বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

অন্যান্য দল

চারঘাটে জিহাদি বই-লিফলেটসহ ছাত্রী সংস্থার নেত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৬
চারঘাটে জিহাদি বই-লিফলেটসহ ছাত্রী সংস্থার নেত্রী আটক

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলার হলিদাগাছী জাগীরপাড়া গ্রামে অভিযান চালিয়ে জিহাদি বই ও লিফলেটসহ ইসলামী ছাত্রী সংস্থার নেত্রী রায়হাতুন নেসা ওরফে নিপাকে (২০) আটক করেছে পুলিশ।

বুধবার (১৭ আগস্ট) ভোরে ইসলামী ছাত্রী সংস্থার উপজেলা সভাপতি রায়হাতুন নেসার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বিকেলে তাকে আটকের কথা স্বীকার করেন। রায়হাতুন নেসা ওরফে নিপা ওই গ্রামের জমশেদ আলীর মেয়ে।

ওসি আরও জানান, নিপা চারঘাটের সারদা মহিলা কলেজের একাদশ শ্রেণিতে পড়াশোনা করেন। সম্প্রতি গোয়েন্দা সংস্থার সদস্যরা জানতে পারেন, তিনি রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে জড়িত। গোয়েন্দা সংস্থার এমন তথ্যর ভিত্তিতে বুধবার ভোরে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার ঘর থেকে বেশকিছু জিহাদি বই, লিফলেট, ছাত্র শিবিরের বই, জামায়াতের বিভিন্ন নেতাদের কারাভোগের বই, দলের চাঁদা আদায়ের রশিদ এবং ছাত্রী সংস্থায় কর্মী অর্ন্তভুক্তির ফরম উদ্ধার করা হয়।
 
এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে নিপাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান চারঘাট থানার ওসি।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, আগস্ট ১৭,  ২০১৬
এসএস/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa