ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

অন্যান্য দল

জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান বাদশার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৬
জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান বাদশার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: দেশের তরুণ সমাজকে জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে রাজশাহী কলেজের আয়োজনে অনুষ্ঠিত জঙ্গি ও সন্ত্রাসবাদবিরোধী এক সমাবেশে উপস্থিত শিক্ষার্থীসহ দেশের সব শিক্ষার্থীদের তিনি এ আহ্বান জানান।

সমাবেশে ফজলে হোসেন বাদশা বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে স্বোচ্চার হতে হবে। কোনোভাবেই দেশে জঙ্গিবাদের প্রশ্রয় দেওয়া যাবে না।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহাম্মদ হবিবুর রহমানসহ কলেজের শিক্ষক ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

এদিকে রাজশাহী কলেজের মতো জেলার বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শিক্ষার্থীদের জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতন করতেই এ সমাবেশের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৬
এসএস/ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa